আজ শনিবার, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফুটপাতে হকার দেখতে চান না সেলিম ওসমান

সংবাদচর্চা রিপোর্ট:

ঈদের ছুটির পর ফুটপাতে আর হকার দেখতে চান না নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। তিনি বলেন, আমি সিটি মেয়র, ডিসি এবং এসপির কাছে অনুরোধ করবো ঈদের ছুটির পর যাতে করে ফুটপাতে আর হকার না দেখা যায়। বিশেষ করে বঙ্গবন্ধু সড়কের চাষাঢ়া থেকে নিতাইগঞ্জ পর্যন্ত সাধারণ মানুষের হাটাচলার কোন প্রকার সমস্যা সৃষ্টি না হয় সে ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহন করার অনুরোধ জানাচ্ছি। এ ব্যাপারে প্রয়োজনে পরবর্তীতে সিটি কর্পোরেশনের মেয়র, জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার একত্রে বসে হকারদের কীভাবে সহযোগিতা করা যায় আলোচনার মাধ্যমে সেটি সমাধানের চেষ্টা করা হবে বলে তিনি মন্তব্য করেন।

শনিবার সন্ধ্যায় বিকেএমইএ’র প্রধান কার্যালয়ে চার করোনা বীরের হাতে ২ হাজার প্যাকেট শিশু খাদ্য তুলে দেয়ার অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, আমি একটি অনুষ্ঠান থেকে সিটি মেয়রের কাছে অনুরোধ রেখেছিলাম যাতে করে ফুটপাতের ভাসমান দোকানদারদের ঈদ পর্যন্ত বসার সুযোগ দেওয়া হয়। পাশাপাশি জেলা প্রশাসন ও পুলিশ সুপারের কাছে অনুরোধ করেছিলাম যাতে করে এই সুযোগে তারা যত্রতত্র দোকানপাট বসাতে না পারে সে ব্যাপারে কঠোর দৃষ্টি রাখার জন্য।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের পরিবহন ব্যবসায়ীদের কাছে অনুরোধ রাখবো যাতে করে নারায়ণগঞ্জ বাস টার্মিনাল, নিতাইগঞ্জ ট্রাক স্ট্যান্ড এবং লিংক রোডের কোথাও যত্রতত্র যানবাহন ফেলে রেখে যানজটের সৃষ্টি না করা হয়।